গ্রাম পুলিশকে মারধর করে চেয়ারম্যানকে ফাঁসাতে চায়

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান সোহরাবকে ফাঁসাতে ফজল হক নামের এক গ্রাম পুলিশকে মারধর করেছে প্রতিপক্ষরা। ভিজিটির চাল চুড়ির অপবাদ বের করতেই এ মারধর করে তারা।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে মারধরের বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পরিদর্শক (ওসি) দিপক চন্দ্র সাহা।

এর আগে, বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকালে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের শিয়ালকুল বাজার এলাকায় এই মারধরের ঘটনা ঘটে। পরে রাত ১০ টার দিকে থানা পুলিশ ও ধামরাইয়ের এসিল্যান্ড (সহকারী কমিশনার- ভূমি) ঘটনা স্থলে গিয়ে পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার বিকালে শিয়ালকুল বাজারে গ্রাম পুলিশ ফজল হক ভিজিটির ৩০ কেজি ওজনের তিন বস্তা চাল বিক্রি করে। বিষয়টি চেয়ারম্যানের প্রতিপক্ষ একটি চক্র  তাঁরা মেম্বার, হৃদয় ও রাশেদ জানতে পেরে বাজারে গিয়ে ফজলকে নানা ভাবে জিজ্ঞেসা বাদ শুরু করে। পরে প্রতিপক্ষরা জোরপূর্বক ফজলের কাছে থেকে চেয়ারম্যানের নাম শুনতে চাইলে তিনি না বলার একপর্যায়ে মারধর করে৷

ভুক্তভোগী ফজল হক বলেন, চালের বস্তাগুলো ছিলো আমার স্ত্রীর, আমার ভাইয়ের স্ত্রীর ও আমার সহকর্মী স্ত্রীর নামে। তারা চালগুলো খেতে পারে নি বিধায় আমাকে দ্বারা বিক্রী করিয়েছে। কিন্তু বিক্রির পরপরেই আমাকে বাজারে ডেকে এনে তাঁরা মেম্বারসহ কয়েকজন চেয়ারম্যানের নাম বলতে বলে যে, চেয়ারম্যান আমাকে চাল বিক্রি করতে বলছে। আমি এই কথা না বলাতে তারা মার শুরু করে৷

এবিষয়ে সুয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব বলেন, একটি কুচক্রী মহল নানা ভাবে আমাকে ফাঁসানোর চেষ্টা করে যাচ্ছে। তার প্রমান আজও বের হলো। গ্রাম পুলিশকে দিয়ে আমার বের করে সেটাকে প্রচার করা জন্য তাকে মারধর করেছে৷ তবে এসব চাল সম্পর্কে আমি তেমন জানি না। আমার পরিষদের  দ্বায়িত্ব প্রাপ্তরা সুবিধাভোগী গ্রাহককে চাল দিয়েছে তারা এখন কি করবে তাদের ব্যাপার। আপনি দেখেন পরিদর্শনে ওসি সাহবে ও ম্যাজিস্ট্রেট সাহেবের জিজ্ঞেসা বাদে জনসম্মুখে অপমানিত হয় অভিযোগকারী তাঁরা। কারণ সে আমাকে ফাঁসানোর জন্য এসব করেছে।

এ বিষয়ে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন, ঘটনা শুনার পরপরই সত্যতা যাচাইয়ের জন্য আমি এসিল্যন্ড মহোদয়কে নিয়ে ঘটনা স্থলে যাই। সেখানে সবার সাথে কথা বলে আসি। মারধরের বিষয়টি অভিযোগ করলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ