আশুলিয়া প্রেসক্লাবে দুটি ককটেল বিস্ফোরণ,প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়া প্রেসক্লাব চত্ত্বরে ককটেল বিস্ফোরণ করে সাংবাদিকদের হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কে স্বতঃস্ফূর্তভাবে এ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন সাংবাদিক, শ্রমিক নেতা, ক্যাবল অপারেটরসহ স্থানীয় এলাকাবাসী।

এদিকে আকস্মিক এ বিস্ফোরণের ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‌্যাব, পুলিশ ও পিবিআইয়ের প্রতিনিধি দল।

ঢাকা জেলা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক আলী ফরিদ আহমেদ জানান, প্রেসক্লাব চত্ত্বরে বিস্ফোরণের ঘটনায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেছি। এঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের করা হলে পরবর্তীতে আইনি সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত সংগ্রহ করা হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে শনাক্ত করা যায়নি। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

উল্লেখ্য, শনিবার রাত ৮টা ১০ মিনিটে প্রেসক্লাব চত্ত্বরে দুই মিনিটের ব্যবধানে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটে। যার মধ্যে একটি ককটেল সময় টেলিভিশনের জেলা সাব-ব্যুরো প্রধান মোজাফ্ফর হোসেন জয়ের গাড়ির নিচে বিস্ফোরণ হয়। তবে এতে কেউ হতাহত না হলেও আতঙ্কিত সাংবাদিকরা জীবনের নিরাপত্তা চেয়েছেন।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ