মহিলা এমপির বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট সংবাদের প্রতিবাদ

২৪ঘন্টা ডেস্কঃ গত ১৮ জুলাই কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ‘ইসলামপুরে মহিলা এমপির কোটায় বরাদ্দকৃত মসজিদ উন্নয়নের টাকা আত্মসা” ! এ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদ জামালপুর ও শেরপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ণ বানোয়াট, মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। তাই সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দ্রা জানাচ্ছি। সংবাদে উল্লেখ করা হয়েছে তিনটি দিক। যেখানে সব তথ্য মিথ্যা ও বানোয়াট।

সংবাদটির প্রতিবাদ জানিয়ে জামালপুর ও শেরপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা বলেন, ‘গাইবান্ধা চন্দনপুর যে গোরস্তানের প্রকল্পটির কথা বলা হয়েছে, সেখানে বরাদ্দ দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর কার্যালের এক উর্ধতন কর্মকর্তার অনুরোধেই। কাজটি তো তিনি নিজেই দেখাশুনা করেন। সেখানে তো অনিয়মের সুযোগই নাই।

এদিকে শাহ পাড়া মসজিদের বিষয়ে যে কথা বলা হয়েছে, এটা হলো মসজিদ কমিটির বিষয়, তারা হয়তো পারে টাকা গুলো দিয়ে অল্পকিছু কাজ করে বাকী টাকা রেখে দিয়েছে বড়ধরনের কাজ করার জন্য। এটা হলো তাদের বিষয়। আর এ প্রকল্পের সভাপতি ইউপি মেম্বার ইদ্রিস আলী’র বক্তব্য না নিয়ে তার মতো মনগড়া ভাবে লিখেছে। মেম্বার ইদ্রিস আলী’র বক্তব্য হলো, আমার মসজিদে যে টাকা বরাদ্দ দেওয়া হয়েছিল তা সঠিক ভাবে মসজিদ উন্নয়ন কাজেই ব্যয় করা হয়েছে।

এছাড়া ইসলামপুর সাব রেজিস্ট্রেরী অফিস মসজিদের যে কথা বলা হয়েছে, মসজিদটি ভাংঙা পড়বে জেনে এর টাকা বরাদ্দ দেওয়া হয়েছে গুঠাইল বাজার জামে মসজিদে। উত্তর দরিয়াাবাদ পাইলিং ঘাট জামে মসজিদের নামই তো উল্লেখ্য করা নাই। এখানে ইনফরমেশনই তো ভুল।”

আরেক টা বিষয় জাননোর জন্য এমপি বলেন, কাঠীবাড়ী ও খামারিয়াপাড়া জামে মসজিদে এখনো পর্যন্ত কোন কাজই করে নাই । সেটা যদি তারা শুনে তাহলে তারা বলবে টাকাগুলো আত্মসাৎ করেছে । সে টাকা গুলো জেলা পরিষদের সদস্য ওয়ারেশ আলীর কাছে জমা রেখে দিয়েছেন ওই মসজিদ কমিটির সভাপতিরা।
হয়তো আরো টাকা জমা করে মসজিদের বড় কোন কাজ করবে।

হোসনে আরা বলেন, সংবাদটির সব কয়টি অংশই মিথ্যা ও বানোয়াট। উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে হেয়ও পতিপন্ন করছে। একটি কুচক্রী মহল দীর্ঘদিন থেকে এসব কাজ করে আসচ্ছে।

হোসনে আরা
সংসদ সদস্য
সংরক্ষিত আসন-৩১৬
জামালপুর ও শেরপুর

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ