‘ভাঙা পা নিয়ে সকাল-সন্ধ্যা শুটিং করেছি’

নাচের শুটিং করতে গিয়ে পা ভেঙে ফেলেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তাই বলে তো আর শুটিং বন্ধ রাখা যায় না। ভাঙা পা নিয়েই কাজ করেছেন তিনি। ‘ড্রাইভ’ ছবির ‘কর্মা’ গানের শুটিংয়ে অসুস্থ শরীরে ড্যান্স করতে গিয়ে অজ্ঞান হয়ে যান জ্যাকুলিন। শুধু তাই নয়, ভেঙেছে তার পা-ও। তবে এই অবস্থায় নিজের পেশাদার জায়গা থেকে সিনেমার অ্যাকশন দৃশ্যেও দিনরাত শুটিং করেছেন জ্যাকুলিন। তার কাজে নায়িকার ওপর বেজায় খুশিও ছিলেন ছবির পরিচালক তরুণ মানসুখানি।

জ্যাকুলিন বলেন, ‘ভাঙা পা নিয়ে সকাল-সন্ধ্যা শুটিং করেছি। পায়ে প্রচণ্ড ব্যথা ছিল। কিন্তু শুটিং বন্ধ থাকলে এটি প্রোডাকশনের ক্ষতি হতো। তাই কষ্ট করে হলেও কাজটি শেষ করেছি। এত কষ্টের পর এখন পর্দায় এই গানে নিজেকে দেখার জন্য অপেক্ষায় রয়েছি।’

জ্যাকুলিন ফার্নান্দেজ ও সুশান্ত সিং রাজপুতের নতুন ছবি ‘ড্রাইভ’-এর প্রথম গান মুক্তি পেয়েছে। ছবিটি সিনেমা হলে মুক্তির পর নভেম্বরের শুরুর দিকে ওয়েব প্লাটফর্ম নেটফ্লিক্সেও মুক্তি পাবে।

ছবির প্রথম গানের নাম ‘মাখনা’। ভিডিওটি একটি ট্যুরের মতো করে শুট করা হয়েছে। রয়েছেন বিক্রম জিত্ বীর্ক ও স্বপ্না পাবিধও। মজার কোলাজে ইসরায়েলে ছুটি কাটাতে যাওয়ার পটভূমিতে ভিডিওটি করা হয়েছে।

করণ জোহরের প্রযোজনায় এই ছবিটি পরিচালনা করছেন তরুণ মনসুখানি। এছাড়া সিনেমার গল্পটিও তার লেখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ