ইসলামপুর কলেজ ছাত্রলীগ প্রার্থী শাওন সরকার জনপ্রিয়তার শীর্ষে

জামালপুর প্রতিনিধি: ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সরকারি ইসলামপুর কলেজ শাখা’র সভাপতি পদে অংশ নেয়া প্রার্থীদের মধ্যে সাংগঠনিক দক্ষতা, দীর্ঘ রাজনৈতিক নেতৃত্বে তৃনমূল নেতাকর্মীদের আস্থা ও জনপ্রিয়তায় প্রতিদ্বন্দীতাপূর্ন অবস্থানে এগিয়ে রয়েছেন ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ শাওন সরকার।

ইতোমধ্যেই উপজেলা ছাত্রলীগের কাছে এ পদে আবেদন জমা সহ প্রার্থীতা ঘোষণা দিয়ে ছাত্রলীগের সাবেক উপজেলা নেতৃবৃন্দ এবং ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের তৃনমূল নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ স্থাপনের পাশাপাশি শুভেচ্ছা ও মতবিনিময় করছেন ছাত্রলীগ নেতা শাওন সরকার।

ছাত্রলীগের নেতাকর্মী ফয়সাল, লিংকন, পিয়াল, স্বজন ও মাফি জানায়, শাওন সরকার কলেজ ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পেলে কলেজসহ ছাত্রলীগ সাংগঠনিকভাবে সুসংগঠিত হবে। তাছাড়া ইসলামপুর উপজেলা ছাত্রলীগের রাজনীতিতে ইতোপূর্বেও কাজ করার অভিজ্ঞতা ও অবদান থাকায় ছাত্রলীগের সুনাম ও ঐতিহ্য অক্ষুণ্ণ রেখে উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করতে মোঃ শাওন সরকারকে সভাপতি হিসেবে চাইছে তৃনমূল ছাত্রলীগের নেতাকর্মীরা।

ইসলামপুর ছাত্রলীগের তৃনমূল নেতাকর্মীদের আস্থাতেই সকলকে সাথে নিয়ে উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত ও সংগঠনকে গতিশীল করার প্রত্যয়ে এ পদে আবেদন জানিয়েছেন ছাত্রলীগ নেতা শাওন সরকার।

বর্তমানে সরকারি ইসলামপুর কলেজে ডিগ্রি প্রথম বর্ষে অধ্যয়নরত তিনি।

পর্যায়ক্রমে দীর্ঘদিন যাবৎ দক্ষতার সাথে উপজেলা ছাত্রলীগের সদস্য থেকে দায়িত্ব পালন করেছেন এই ছাত্রলীগ নেতা। তার নেতৃত্বে সাংগঠনিক কার্যক্রম গতিশীল হওয়ার পাশাপাশি প্রাণচাঞ্চল্য ফিরে আসে সংগঠনটির নেতাকর্মীদের মধ্যে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ